সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের খুঁটির জোর একটি দেশ: গয়েশ্বর

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৩ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   49 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সরকারের খুঁটির জোর একটি দেশ: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের খুঁটি জোর জনগণ নয়, একটি দেশ। সেই দেশের জনগণ নয়; তার পরিচালকদের বিরুদ্ধে বাংলাদেশের জনগণ ফুঁসে উঠেছে। তারা ওই দেশের পণ্য বর্জনের ডাক দিয়েছেন। জনগণ কবে বলে বসে ওই দেশেই যাব না।

গত শনিবার দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে ইফতার ও সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

 

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় আরও বক্তব্য দেন- দলের ভাইস চেয়ারম্যান মো. শাজাহান, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, সরাফত আলী সপু, রফিকুল ইসলাম জামাল, বেনজির আহমেদ টিটু, সাইয়েদুল ইসলাম বাবুল, নাজিম মাস্টার প্রমুখ। গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ সরকারের হাতে সময় নেই। অচিরেই এ সরকারের বিদায় করে আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে তার নেতৃত্বে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করা হবে।

 

তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা ক্লান্ত কিন্তু বিভ্রান্ত না। এখনো গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের জন্য পুরোপুরি প্রস্তুত তারা। আমাদের হতাশ হওয়ার কিছু নেই। মাত্র সাত শতাংশ মানুষ ভোট দিতে কেন্দ্রে গেছে। তার মধ্যে লুটেরা, বিদেশে টাকা পাচারকারীরা আছেন, যারা শেখ হাসিনাকে (প্রধানমন্ত্রী) সমর্থন করে। আর বাকি ৯৩ শতাংশ মানুষ আমাদের নেতা তারেক রহমানের আহ্বানে ভোট বর্জন করে বিএনপির পতাকা তলে ঐক্যবদ্ধ হয়েছেন।

 

বিএনপির এই নেতা আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাবন্দি। তার দায়িত্ব পালন করছেন তারেক রহমান। তার নেতৃত্বে বিএনপি আজ ঐক্যবদ্ধ। তিনি প্রতিনিয়ত নতুন নতুন কর্মী সৃষ্টি করছেন। এটাই হচ্ছে আওয়ামী লীগের ভয়। এ জন্য সরকারের মন্ত্রী-এমপিরা আবোল তাবোল বলছেন।

Facebook Comments Box

Posted ৪:২০ অপরাহ্ণ | শনিবার, ২৩ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

ট্রায়াল ছবি
(332 বার পঠিত)
(213 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com